শুরু করা ইন্টারনেটে উপভ বাবু ৮৮৮ োগ করুন বেটিং অনলাইন গেম

সেলুলার সফ্টওয়্যারটির জন্য আপনার নিজের বাড়ির বাইরে বাবু88 এর সাথে বোকা বানানোর ক্ষমতাও থাকবে। এটি আইওএস এবং অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য ডিজাইন করা হয়েছে, এটি ব্যবহার করার জন্য একেবারে বিনামূল্যে । নতুন সেলুলার অ্যাপ্লিকেশনটি পরবর্তী সমস্ত খেলাধুলায় পুশ বিজ্ঞপ্তিও পোস্ট করবে এবং আপনি ক্যাসিনো পরিস্থিতি, নতুন প্রণোদনা সহ এবং আপনি প্রচারণা চালাতে পারেন। ইন চার্জ গেমিং এর নীতির একটি অংশ হল সবসময় খেলার কার্যকলাপ এবং বাজি ধরা থেকে দূরে থাকা সর্বোত্তম প্রভাব অনুভব করা। এটি খুঁজে বের করা গুরুত্বপূর্ণ যে ক্যাসিনো এবং আপনি জুয়া খেলতে পারেন শুধুমাত্র একটি ভাল সময় কাটাতে একটি পদ্ধতি। পণ করা হয় কার্যকলাপের অধিকারী করার উদ্দেশ্যে, এবং এটিকে আরও আয়ের উপায় হিসাবে বিবেচনা করা যায় না অন্যথায় একটি কেন্দ্রীয় রাজস্ব স্ট্রিম।

সহ, মডেলগুলি সম্পূর্ণ করা, নিশ্চিতকরণ, জমা করা এবং টাকা থেকে তোলা। আপনার নিখুঁত পণ দিয়ে শুরু করার জন্য, কাজের প্ল্যাটফর্মটি এখন নির্দিষ্ট নির্দিষ্ট শতাংশের গেটওয়ে অফার করে। সমস্ত অ্যান্ড্রয়েড ওএস টুল এবং আইওএস ব্যবহারকারীদের জন্য, যার সম্পূর্ণ সংস্করণ ব্যবহার করার প্রয়োজন নেই, নতুন প্ল্যাটফর্মটি এখন সর্বাধিক জনপ্রিয় প্রোগ্রামগুলি অফার করে, যা স্বাচ্ছন্দ্য শ্রেণীতে পাওয়া যেতে পারে। Babu88 উচ্চ গড় রেটিং সহ নতুন চায়না প্লেয়িং বিজনেসের মধ্যে সুপরিচিত রিয়েল টাইম ক্যাসিনো সফ্টওয়্যার এন্টারপ্রাইজগুলিতে প্রচুর পরিমাণে সহযোগিতা করে। এর মধ্যে রয়েছে অ্যালবার্ট বেটিং, মাইক্রোগেমিং, প্রগ্রেশন বেটিং, বেটসফট ইত্যাদি।

  • আমি আমাদের সদস্যদের মধ্যে আনন্দিত এবং আপনি আপনার নিজের নিরাপদ অভিজ্ঞতার জন্য আমাদের সমস্ত আদর্শ করতে পারেন।
  • যেকোনো সহজ টুলের জন্য আপনার Babu 88 প্ল্যাটফর্মের সম্পূর্ণ ক্ষমতা ব্যবহার করা উচিত – এটি একটি অনলাইন সাইটের বৈচিত্র্য, একটি মোবাইল সংস্করণ, অন্যথায় সেলুলার অ্যাপ হতে পারে।
  • আপনার বিবরণ অসত্য বা প্রশ্নবিদ্ধ হলে, Babu88 আপনার অ্যাকাউন্ট ব্যক্তিগত করার আইনি অধিকার সংরক্ষণ করে এবং আপনি তাদের সমস্ত অর্থ ফেরত দিতে পারেন।
  • যেমন, সমস্ত কেনাকাটা ইলেকট্রনিকভাবে সঞ্চালিত হওয়ার সময় আপনার পোশাক অবশ্যই সঙ্গে কিছু আনতে হবে না।
  • Babu88 প্রয়াস একটি সহজ উদ্দেশ্য নিয়ে তৈরি করা হয়েছিল – বাংলাদেশ পেজগুলিকে উচ্চ মানের বিনোদন ব্যবহার করে এবং আপনি জুয়া খেলতে পারেন।
  • আপনি কি সত্যিই আপনার সামর্থ্যের চেয়ে খেলার জন্য বেশি অর্থ ব্যয় করেন?

এক্সচেঞ্জ প্লেয়িং আপনাকে বুকমেকারের ফ্রন্ট ব্যবহার করে ‘ফর’ নির্দিষ্ট লিড অন্যথা ‘বিরুদ্ধে’ ভঙ্গি নিতে দেয়। তাই প্রতিকূলতা নতুন বুকি দ্বারা প্রদত্ত ব্যক্তির চেয়ে বেশি হতে পারে। তাজা Babu88 প্রতীক আইকন যা শেষ পর্যন্ত মোবাইল ফোন নির্বাচনের ক্ষেত্রে প্রদর্শিত হতে পারে যা সাধারণত আপনি যা সঠিকভাবে করেছেন তার উপর শাসন করে তাই অভিজ্ঞতার সূচনা করতে পেরেও খুশি। নতুন অ্যান্ড্রয়েড ওএস সফ্টওয়্যার ব্যবহার করার জন্য, আপনার একটি অপারেটিং সিস্টেম সংস্করণ 5.0 বা তার বেশি থাকতে হবে৷ আপনি ঠিক পরে এটি ইনস্টল করুন, তারপর সফ্টওয়্যার তাত্ক্ষণিকভাবে জানাতে থাকে এবং আপনি উচ্চ মানের গেমিং বিকল্পগুলিও ব্যবহার করতে পারেন।

বিসি অনলাইন গেম সম্পর্কে আমাদের সমস্ত অধ্যয়নের সংক্ষিপ্তসার, আমরা নির্দেশ করতে পারি যে তাদের কাছে ইতিমধ্যেই জুয়া খেলার সমস্ত কিছু রয়েছে এবং আপনি স্থানীয় ক্যাসিনো ভিডিও গেম প্রেমীরা চাইলে আপনি চান।কয়েক ডজন ক্রীড়া ইভেন্টের বিশেষত্ব, বিভিন্ন ধরণের খেলা এবং রিয়েল টাইম অনলাইন স্ট্রিমিং পাওয়ার পদ্ধতিতে আপনার খেলাকে বৈচিত্র্যময় করে তোলার প্রবণতা রয়েছে এবং আপনি আত্মবিশ্বাসী অভিজ্ঞতা অর্জন করতে পারেন। বিপুল সংখ্যক ক্যাসিনো গেম নিশ্চিত করে যে প্রত্যেকে নতুন কিছু আবিষ্কার করতে সক্ষম হয় এবং আপনি আকর্ষণীয় খেলতে পারেন।

শুরু করা ইন্টারনেটে উপভ বাবু ৮৮৮ োগ করুন বেটিং অনলাইন গেম

প্লাস ছবির গ্রেড বৃদ্ধি, এবং গঠন, কত গেম ক্রমাগত বৃদ্ধি. ডাইনিং টেবিল গেম, ভিডিও হারবার, এবং কার্ডের অগণিত লোকেদের জন্য উপলব্ধ যারা ব্যক্তিগত ডিভাইস এবং আপনি ট্যাবলেট করবেন। Babu88 জুয়া প্রতিষ্ঠান একটি চমৎকার সেট যেখানে ব্যবহারকারীদের পছন্দের সম্পূর্ণ স্বাধীনতা এবং একটি নরম শখ থাকার কিছু সুযোগ প্রদান করা হয়। সাইটে ব্যক্তি পেমেন্ট টিপস, অসংখ্য আমন্ত্রিত বোনাস, সেইসাথে অন্যান্য অনলাইন গেমের পার্থক্য রয়েছে। এবং, যখন, কোন সমস্যা হলে, আপনি সহায়তা পরিষেবার সাথে যোগাযোগ করতে পারেন, যেখানে আপনি সেই সহায়তার একটি সাধারণ প্রতিক্রিয়া পাবেন।

এন্ড্রয়েড থাকার জন্য Babu88 মোবাইল এপ্লিকেশন অনেক মোবাইল ফোন ডিজাইন ব্যবহার করা যেতে পারে। আপনি অনলাইন জুয়া খেলার একটি অন্য ইতিবাচক এবং নেতিবাচক ফলাফল পাবেন. আত্মবিশ্বাসী পক্ষের জন্য, লাইনে জুয়া খেলা একটি দুর্দান্ত হতে চলেছে এবং আপনি যথেষ্ট সময় উদ্ধৃতির জন্য উত্তেজনাপূর্ণ সমাধান করতে পারেন। আপনি যদি জানেন যে আপনি কী করছেন তাও ফিরে আসার এটি একটি শক্তিশালী উপায়। নেতিবাচক শীর্ষে, অনলাইন জুয়া আসক্তি হতে পারে এবং সঠিকভাবে সমাধান না করলে আর্থিক সমস্যা হতে পারে। অতিরিক্তভাবে ব্যক্তিগত বিচ্ছিন্নতা ট্রিগার করে কারণ এটি সময় নেয় যা বন্ধু এবং পরিবারের সাথে ব্যয় করা যেতে পারে।

শুরু করা ইন্টারনেটে উপভ বাবু ৮৮৮ োগ করুন বেটিং অনলাইন গেম

মূল্যায়নের ভিতরে, আমরা আপনাকে আপনার Babu88 সাবস্ক্রিপশন প্রক্রিয়ার জন্য সমস্ত সুপারিশ দেব এবং আপনি আপনার অ্যাকাউন্টকে নিশ্চিত করার জন্য টিপস নির্দেশ করতে পারেন। ঠিক এখানে, আপনি সমস্ত ওয়েব সাইটের চেয়ে বেশি আরামদায়ক। খেলাধুলার অভ্যন্তরে সম্ভাবনা অনেক বেশি, এবং ক্যাসিনো গেম খেলার সংখ্যা নিশ্চিত করবে যে কেউ আপনার কাছে আকর্ষণীয় কিছু আবিষ্কার করবে।

অ্যান্ড্রয়েড এবং আইওএস থাকার জন্য ভারতের মধ্যে সেরা জুয়া সফ্টওয়্যার | বাবু ৮৮৮

রিয়েল টাইম খেলা – প্রকৃত তারিখের মধ্যে একটি বাজি, যে এটি সেটিং বিশেষভাবে গুরুত্বপূর্ণ সেই গেমের জন্য যেখানে ইতিহাসের সাথে দীর্ঘ সময়ের জন্য খাপ খায়। অনলাইন স্থানীয় ক্যাসিনো প্রতি সপ্তাহে অ্যাকাউন্টে ক্ষতি থেকে প্রায় 25 শতাংশ দূরে অনলস ব্যবহারকারীদের প্রদান করে। অত্যন্ত শতাংশের বিকল্পগুলি ব্যবহার করতে এবং আপনি পরিচয় নিশ্চিতকরণ করবেন, নতুন প্রশাসন সম্ভবত কিছু ব্যক্তিগত তথ্যের অনুরোধ পেতে পারে।

তারা 24/7 কাজ করে, এবং এটি আপনাকে যত তাড়াতাড়ি আপনি চান আপনার অনুসন্ধানে একটি প্রশ্ন উত্থাপন করতে সক্ষম করে। Babu88 থেকে দূরে থাকা সাপোর্ট টিমে দুর্দান্ত পেশাদার রয়েছে এবং আপনি 24/7 পরিচালনা করতে পারেন, যার অর্থ আপনি দিনের যে কোনও সময় আপনার নিজের স্থানীয় শব্দগুলিতে আপনার কাছে থাকা প্রশ্নের উত্তর কিনতে পারেন। এর চেয়ে কম, আমরা আপনাকে Babu88-এর যোগাযোগের ধরন সম্পর্কে অবহিত করি। ইনসেনটিভ ফান্ডের জন্য, আপনাকে নতুন মানদণ্ড জানতে হবে। তারপরে, ভোক্তা নতুন সুপারিশগুলি অনুসরণ করে (একটি তারিখ বা উচ্চতর করতে) এবং আপনি তাকে বা তাকে উপলব্ধি করার চেষ্টা করবেন।

বেক্রিক অ্যাপ্লিকেশন পর্যালোচনা | Becric APK ডাউনলোড করুন এবং প্রকাশনা চালান – ইন্ডিয়া ফ্যান্টাসি

শুরু করা ইন্টারনেটে উপভ বাবু ৮৮৮ োগ করুন বেটিং অনলাইন গেম

এখন যেহেতু আপনি ইন্টারনেট গেমিং ব্যবহার করতে চান তার কয়েকটি কারণ আমি দেখেছি, আসুন শুরু করার বাবু ৮৮৮ উপায়টি একবার দেখে নেওয়া যাক।সিঙ্গাপুর অনলাইন ক্যাসিনো গেমের অভিজ্ঞতা অর্জনের জন্য অনেক পেশাদার রয়েছে, এটি এমন পেশাদারদের জন্য একটি জিনিস যা একটি বিনোদনমূলক এবং আপনার সন্তোষজনক অভিজ্ঞতার সন্ধান করছে। আপনি খেলতে পারেন এমন অন্যান্য গেমগুলির জন্য অনেকগুলি বিকল্প অফার করার সময় এটি সহজ, নিরাপদ।

আপনার অ্যাকাউন্টটি হয়ে গেলে, আপনি অবিলম্বে ডিপোজিট ওয়েবপেজে ব্যবহার করা হবে যেখানে আপনি আপনার অ্যাকাউন্টে অর্থ জমা করতে পারেন এবং খেলা শুরু করতে পারেন। যোগদান করার জন্য এবং আপনি এবং তারপর প্রাথমিক আমানত করতে পারেন, এটি একটি অভিবাদন ইনসেন্টিভের জন্য সম্ভব। এটিতে +100% যতটা BDT অন্তর্ভুক্ত রয়েছে, এবং আপনি জমা করার সাথে সাথে আপনার জন্য উপলব্ধ করা হবে। আমন্ত্রিত বোনাস ছাড়াও, Babu88 প্রায় প্রতিটি অন্যান্য বোনাস নিয়ে আসে। Babu88 একটি লাভজনক সাইন-আপওয়ার্ডস পুরস্কারও প্রদান করে যা আপনাকে তাড়াতাড়ি জমার জন্য 50% পেতে দেয়।

যে এটি বুকমেকার আইনানুগভাবে পরিচালনা করে, যা এখানে এটি নিরাপদ এবং সঠিক অভিজ্ঞতা। বাংলাদেশের খেলোয়াড়রা এগুলি ব্যবহার করতে পারে কারণ ওয়েব সাইটটি বাংলাদেশের মধ্যে যুক্ত নয়। পরিবর্তে, একেবারে নতুন বুকি নতুন আইল আউট অফ ম্যান-এর উপর ভিত্তি করে তৈরি হবে এবং সেখানে বিশেষজ্ঞ খেলার মাধ্যমে সদস্যতা নেওয়া হবে।

শুরু করা ইন্টারনেটে উপভ বাবু ৮৮৮ োগ করুন বেটিং অনলাইন গেম

আপনার জন্য কোন নির্দিষ্ট কারণ নেই তবে আপনার কাছে প্রশ্নগুলির উপায় নেওয়া। যেহেতু Babu88-এর সাপোর্ট পার্টি বিশেষ করে প্লেয়ারদের সাহায্য করার জন্য কাজ করার চেষ্টা করে, তাই আপনি কী উদ্বেগ পেয়েছেন তা বিবেচ্য নয়, আপনি চিন্তা না করে নিরাপদে তাদের জিজ্ঞাসা করতে পারেন। এখানে আপনি Babu88 থেকে আপনার অংশগ্রহণকারীদের সমর্থনকারী পক্ষ সম্পর্কিত প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নগুলি পাবেন। Babu88 ব্যবহার করার সময়, আপনি নীচের সঠিক জায়গায় একটি বেগুনি বিকল্প পর্যবেক্ষণ করতে সক্ষম হবেন।

তাদের মধ্যে, যেহেতু অভ্যন্তরীণ বোনাস যোগ করা হয়েছে নতুন গুণকগুলিও 10x পর্যন্ত পৌঁছতে পারে। যেমন, যারা C$10 এবং আপনি C$19 এর মধ্যে যেকোন জায়গায় জমা করেন, আপনি পঁচিশটি ফ্রি রিভল পেতে পারেন। রুলেট থেকে দূরে গেমে, জুয়া প্রতিষ্ঠান হোল্ডেম ক্যাসিনো পোকার প্রবিধান এবং আপনি পরবর্তীতে জোরিনকে নির্মূল করতে পারেন। ঠিক যদি আপনি সঠিক জায়গায় বসে থাকেন এবং আপনি সঠিক নিয়মগুলিকেও রেটিং দেন, -145-এর সম্ভাবনার সময় আপনার কাছে মাঝারিভাবে রস আসে।

প্রতিষ্ঠার সুইচটিতে ক্লিক করুন এবং আপনার নিজের বেটিং অ্যাকাউন্ট তৈরি করুন। ডাম্প তৈরি করার ক্ষমতা এবং আপনি ক্রিপ্টোকারেন্সি দ্বারা বিতরণ করতে পারেন। আপনার নিজস্ব প্রামাণিক সাইটের ডিজাইন এবং ইন্টারফেস আপনার বিসি গেমস সিস্টেম একে অপরকে সহজ এবং আধুনিক দেখায়। কিন্তু তদুপরি, আপনি শিখতে পারেন, তাই এটি অধ্যয়নের সময় নষ্ট করার দরকার নেই।ঠিক এখানেই আমি আপনাকে সুবিধার বিষয়ে আরও বিস্তারিতভাবে জানাতে চেয়েছিলাম এবং আপনি bc.online গেমের অপূর্ণতাগুলি সম্পর্কে জানতে চাইবেন, একটি সম্পূর্ণ মন্তব্য করবেন এবং ঠিক কীভাবে নিবন্ধন করতে হবে এবং এখানে সফলভাবে শুরু করবেন সে সম্পর্কে সুপারিশগুলি প্রকাশ করবেন।

Babu88 অনলাইন ক্যাসিনো

শুরু করা ইন্টারনেটে উপভ বাবু ৮৮৮ োগ করুন বেটিং অনলাইন গেম

ব্যবহারকারী-বান্ধব ইউজার ইন্টারফেস এবং আপনি ব্যবহারকারী বান্ধব রাউটিং এটিকে একটি দুর্দান্ত বাস্তব সন্তুষ্টি হতে সক্ষম করতে পারেন যাতে আপনি যেতে যেতে Mirax মোবাইল স্থানীয় স্থানীয় ক্যাসিনো থেকে প্রশংসা করতে পারেন। অসংখ্য অনলাইন ক্রিকেট জুয়া পরিষেবার প্রবেশপথের কারণে এবং আপনি ক্রিকেট গেমিং অ্যাপ্লিকেশন ব্যবহার করবেন, আপনি বর্তমানে বাংলাদেশের অভ্যন্তরে ক্রিকেট গেমিংয়ের অধিকারী অনুসারীদের একটি বড় দল পাবেন। আরও অনেক সাইট আপনাকে বাংলাদেশী জুয়াড়িদের সাহায্য করার জন্য ক্রিকেট খেলার পরিষেবা দেয়। একটি পেশাদার ক্রিকেট জুয়া পরিষেবা বেছে নেওয়া যা আপনার প্রতিটি গেমিং অর্থ পূরণ করতে পারে কঠিন হয়ে যায়।এই সাইটটি বাংলাদেশে ক্রিকেট বাজি নিয়ে কাজ করতে পারে কারণ এটি সম্পন্ন করার জন্য এটির একটি অফিসিয়াল লাইসেন্স রয়েছে। অসংখ্য বোনাস স্পিন রুলেট শুধুমাত্র আপনার ডেস্কটপ গিজমোতেও উপলব্ধ।

Gamble’Letter Go, Pragmatic Enjoy, Betsoft, Yggdrasil, বা অন্য কোন দল থেকে এক ধরণের স্লট। 3-রিল ক্লাসিকের মধ্যে যাতে আপনি 5-রিল কম্পিউটারে বিভিন্ন আছে সহ, আপনার জন্য অবশ্যই একটি-গেম আছে। একদম নতুন অ্যাপ্লিকেশন মডেলসঅ্যান্ড্রয়েডের জন্য সঠিক পণ্যগুলি বর্তমান সমস্ত সেল ফোনের জন্য এবং আপনি Samsung, Xiaomi, LG, Oppo, Realmi, Nokia, OnePlus এবং অন্যান্য সরবরাহকারীদের কারণে পিল করতে পারেন৷ ios eleven.0+ সহ যেকোন সরঞ্জাম আবেদনপত্র পরিচালনার জন্য উপযুক্ত। একটি মোবাইল ইন্টারনেট ব্রাউজারের মাধ্যমে নতুন বুকমেকারের প্রত্যয়িত ওয়েবসাইটে যান এবং নতুন ইনস্টল বিকল্পটি কল করুন।

শুরু করা ইন্টারনেটে উপভ বাবু ৮৮৮ োগ করুন বেটিং অনলাইন গেম

কোম্পানী 2015 এর ভিতরে ভিত্তিক চেষ্টা করে এবং নতুন সম্মান অর্জন করেছে এবং আপনি হাজার হাজার আন্তর্জাতিক পেশাদারদের বিশ্বাস করতে পারেন। এর প্রধান গুণ হল সত্য যে Sky247-এর পরিষেবাগুলি বলাগুলির মধ্যে সম্পূর্ণ আইনি চেষ্টা করে এবং কুরাকাও থেকে একটি উপযুক্ত অনুমতি ধারণ করে৷ অনলাইন স্থানীয় ক্যাসিনো Richprize Asia একটি আশাবাদী প্রোফাইল অর্জন করেছে, এটির প্রক্রিয়ার কয়েক বছর ধরে অবশ্যই ভারতীয় ব্যবহারকারীদের মধ্যে একজন এবং আপনি অবশ্যই এর প্রতিযোগিতার একটি একেবারে নতুন নেতৃত্ব নিতে পারবেন। নতুন বুকমেকার তাদের ব্যবহারকারীদের প্রদান করে যাদের ব্যাপক ক্ষমতা রয়েছে এবং আপনি ক্যাসিনো গেমগুলির একটি বড় অংশ পাবেন, যার মধ্যে একটি সদস্য পছন্দ করতে সক্ষম হবেন। সেইসাথে, আরও কি, এটি অনলাইনে পোকি খেলতে সক্ষম করে এবং বেশ কয়েকটি সত্য-শনাক্ত ক্রিপ্টোকারেন্সি ব্যবহার করে অস্ট্রেলিয়া মহাদেশে প্রদেয় আসল নগদ জিতে নেয়। ড্রিম ভেগাস একটি ইন্টারনেট লোকাল ক্যাসিনো ব্যবহার করে দেখুন যেখানে প্রচুর অনলাইন গেম রয়েছে যা ভালবাসার সুবিধার জন্য এবং আপনি একটি বিশাল শুভেচ্ছা বোনাস পেতে পারেন।

বোনাস নিযুক্ত করার জন্য, এটি পুট করার সময় ক্যাশিয়ারের ডাইনিং টেবিলে বাছাই করা আবশ্যক। নতুন পছন্দটি অতিরিক্ত গণনার পাশাপাশি পুট ম্যাটার উভয়ের ক্ষেত্রেই প্রযোজ্য। একেবারে নতুন বাজির শর্তগুলিকে 1 মাসের মধ্যে পূরণ করতে হবে টাকা বেছে নেওয়া থেকে দূরে৷ কয়েক সেকেন্ডের মধ্যেই আপনি সফ্টওয়্যার প্রোগ্রামটি প্রকাশ করতে সাহায্য করতে পারবেন একজনের বাজি ধরার ওয়েবপৃষ্ঠাগুলির প্রতীকের একটি ভাল শর্টকাটের মাধ্যমে, যা ইনস্টল করা সফ্টওয়্যারের মেনুতে পাওয়া যাবে।

এমনকি যখন এটি আপনার জন্য প্রদর্শিত হয় আপনার পছন্দ সবসময় একটি সন্দেহ ছাড়া খেলা, এটা তাই না. প্রায়শই হারানোর সম্ভাবনা থাকে, তাই আপনার হয়তো এমন মুদ্রার ঝুঁকি নেওয়া উচিত নয় যা আপনি হারানোর জন্য অপেক্ষা করছেন না। ব্যক্তিগত তথ্যের কারণে, আমরা শ্রোতাদের সাথে নিজেকে সবচেয়ে ভালোভাবে পরিচিত করতে পারি। ব্যক্তিগত তথ্য হল একজনের অধিভুক্ত ব্যক্তির ব্যক্তিগত তথ্য যার মাধ্যমে আমরা একজনের গ্রাহকদের নতুন ব্যক্তিত্ব নির্ধারণ করতে পারি।